দেখেন না ফরিদুল মুস্তফারে কি করেছি, ধরে এনে রান ফাইরা ফেলবো: প্রদীপের আরেক অডিও

নিজস্ব প্রতিবেদক।

চোখ ও পায়ুপথে মরিচের গুঁড়ো দিয়ে কক্সবাজারের সাংবাদিক ফরিদুল মুস্তফার উপর যে অমানবিক নির্যাতন চালানো হয়েছিল সেই কথা নিজেই স্বীকার করেছেন সাবেক মেজর সিনহা মো. রাশেদকে হত্যার দায়ে টেকনাফ থেকে বরখাস্ত হওয়া ওসি প্রদীপ কুমার দাশ।

সম্প্রতি কক্সবাজারের আরেক সাংবাদিক রহমত উল্লাহর সঙ্গে ওসি প্রদীপের একটি কথোপকতনের অডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। ওই অডিওতে শুনা যাচ্ছে ফরিদুল মুস্তফার উপর চালানো নির্যাতনের উদাহরণ দিয়ে তিনি সাংবাদিক রহমত উল্লাহকে হুমকি দিচ্ছেন।

ওসি প্রদীপ সাংবাদিক রহমত উল্লাহকে বলছেন, আমার বিরুদ্ধে উল্টাপাল্টা লিখলে খবর আছে।এক পা আমার বাম পায়ের নিচে রেখে আরেক পা টেনে ছিড়ে ফেলমু।আমি জেল-ফাঁস কিছু মানি না।দেখেন না, ফরিদুল মুস্তফারে কি করেছি? উল্টোপাল্টা করলে ধরে এনে রান ফাইরা ফেলবো।

প্রসঙ্গত, ওসি প্রদীপ কুমার দাশের কথিত বন্দুকযুদ্ধের নামে সাধারণ মানুষকে ধরে এনে গুলি করে হত্যা, হয়রানি, নির্যাতন, নিরপরাধ মানুষকে মাদক ও ইয়াবা দিয়ে ফাঁসিয়ে চাঁদাবাজির বিরুদ্ধে লেখার কারণে কক্সবাজারের সাহসী সাংবাদিক ফরিদুল মুস্তফাকে ঢাকার বাসা থেকে ধরে নিয়ে তার উপর অমানবিক নির্যাতন চালিযেছিল ওসি প্রদীপ কুমার।তার বাড়িতে মাদক, ইয়াবা ও অস্ত্র রেখে তার নামে মিথ্যা মামলা দিয়ে কারাগারে বন্দী করেছে ওসি প্রদীপ।

ডিএন/জেএন/জেএএ/১২:১১পিএম/২৫৮২০২০১১

Print Friendly, PDF & Email