ছাত্রদলের ৬০ সদস্যের আংশিক কমিটি ঘোষণা

নিজস্ব প্রতিবেদক |

জাতীয়তাবাদী ছাত্রদলের ৬০ সদস্যের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। এর আগে গত ১৯ অক্টোবর ছাত্রদলের কাউন্সিলের মাধ্যমে ফজলুর রহমান খোকন ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি ও ইকবাল হোসেন শ্যামল সাধারণ সম্পাদক নির্বাচিত হন।  

ছাত্রদলের কমিটিতে যারা

গঠনতন্ত্র অনুযায়ী ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান শুক্রবার আংশিক কমিটি অনুমোদন করেন।  

গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বলা হয়, শিগগিরই ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে।

কমিটিতে সিনিয়র সহ-সভাপতি করা হয়েছে- কাজী রওনাকুল ইসলাম শ্রাবনকে। এক নম্বর যুগ্ম-সম্পাদক আমিনুর রহমান আমিন ও সাংগঠনিক সম্পাদক করা হয়েছে সাইফ মাহমুদ জুয়েলকে। অন্য সহ-সভাপতি হলেন- আশরাফুল আলম ফকির লিংকন, হাফিজুর রহমান হাফিজ, মামুন খান, পার্থ দেব মন্ডল, মাজেদুল ইসলাম রুম্মন, কে.এস.এম. মুসাব্বির শাফি, ওমর ফারুক কাওসার, মোক্তাদির হোসেন তরু, সাজিদ হাসান বাবু, মাহমুদুল হাসান বাপ্পী, মিজানুর রহমান সজীব, মোস্তাফিজুর রহমান ও পাভেল শিকদার।

ছাত্রদলের কমিটিতে স্থান পেল যারা

যুগ্ম সম্পাদকের মধ্যে রয়েছেন, শাহ নাওয়াজ, মহিন উদ্দিন রাজু তানজিল হাসান, তবিবুর রহমান সাগর, এ বি এম মাহমুদ আলম সরদার, মিজানুর রহমান শরীফ, রিয়াদ মো. ইকবাল হোসেন, আরিফুর রহমান আরিফ, আব্দুল্লাহ আল জুবায়ের বাবু, নিজাম উদ্দিন রিপন, মারুফ এলাহী, রনি করিম প্রধান রনি, মাহবুব মিয়া, শ্যামল মালুম ও রাশেদ ইকবাল খান।

Print Friendly, PDF & Email