• শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

আ’লীগের সিনিয়র তিন নেতার মৃত্যুতে মালয়েশিয়ায় শোকসভা

শেখ আরিফুজ্জামান, মালয়েশিয়া থেকে |

বাংলাদেশ আওয়ামী লীগের তিন বর্ষীয়ান ও সিনিয়র রাজনীতিবিদ মোহাম্মদ নাসিম, বদর উদ্দিন আহমেদ কামরান ও শেখ আবদুল্লাহের মৃত্যুতে মালয়েশিয়া আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যেগে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আওয়ামীলীগ নেতা মকবুল হোসেন মুকুলের সভাপতিত্বে কামরুজ্জামান কামালের সঞ্চালনায় কোভিট-১৯ স্বাস্থ্যবিধি মেনে অনু্ষ্ঠিত শোক সভায় মোনাজাত পরিচালনা করেন হাফেজ মাওলানা মুহাম্মাদ ইকরামুল হক ইমাম।

বৃহস্পতিবার (১৮ই জুন) বিকালে রাজধানী কুয়ালালামপুরের সেন্টুলে এই শোকসভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এ সময় সামাজিক নিরাপদ দূরত্ব ও কোভিট-১৯ স্বাস্থ্যবিধি মেনে শোকসভা ও দোয়া মাহফিলে নেতৃবৃন্দ শোক প্রকাশ করে বলেন, প্রয়াত তিন নেতাই আজীবন দেশ ও মানুষের সেবায় নিজেদের উৎসর্গ করে গেছেন। তাদের মৃত্যু দেশ ও জাতির জন্য এক অপূরণীয় ক্ষতি।

এ সময় মালয়েশিয়া আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা এবং মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনার পাশাপাশি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া ও মোনাজাতে অংশগ্রহণ করেন আওয়ামীলীগ নেতা জসিম উদ্দিন চৌধুরী, দাতো আকতার হোসেন, বীর মুক্তিযোদ্ধা শওকত হোসেন পান্না, মনিরুজ্জামান মনির, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বিএম বাবুল হাসান, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) এ আর সোহাগ সরকার, জাতীয় শ্রমিক লীগ মালয়েশিয়ার সভাপতি নাজমুল ইসলাম বাবুল, আক্তার হোসেন মিয়াজী, বাংলাদেশ অনলাইন আওয়ামী বোট মালয়েশিয়া শাখা ও কুয়ালালামপুর মহানগর আওয়ামীলীগ এর সভাপতি এ আর মামুন, সাধারণ সম্পাদক মোঃ রাসেল মোল্লা, সহ-সভাপতি আরজু আহমেদ, যুগ্নসাধারণ সম্পাদক মোঃ সাইদুর রহমান সরকার, সাচ্চু মিয়াসহ আরো অনেকে।

ডিএন/মালয়েশিয়া/এসএ/বিএইচ

Print Friendly, PDF & Email