কত টাকার মালিক ছিলেন সুশান্ত?

দেশনিউজ ডেস্ক।
সুশান্ত সিং রাজপুত গত রবিবার সকালে পৃথিবী থেকে চিরবিদায় নেন। তার প্রস্থানে শোকাহত বলিউডবাসী। ভারত সরকারসহ দেশটির রাজনৈতিক নেতারাও এ তারকার অকাল মৃত্যুতে শোকাহত।

এদিকে করোনাভাইরাস পরিস্থিতিতে শুটিং বন্ধ থাকায় কাজ করতে না পারায় কি তিনি আর্থিক সংকটে ভুগছিলেন? এমন প্রশ্ন উঠে এসেছে। তবে তা নাকচ করে দিয়েছেন তার বোন। তবুও পুলিশ ব্যাংক হিসাব খতিয়ে দেখতে চায়।

সাধারণ মানুষের মনে নানা প্রশ্ন ওঠায় ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া ডটকম সুশান্ত রাজপুরেতর লাইফ স্টাইল নিয়ে একটি প্রতিবেদন প্রকাশ করেছে। তাতে দেখা যায় বিলাসিতার মাঝেই তার জীবন কাটতো। ভারতে মুম্বাইয়ের বান্দ্রায় (পশ্চিম) কার্টার রোডের একটি ভবনের ষষ্ঠ তলায় থাকতেন সুশান্ত। ডুপ্লেক্স ফ্ল্যাটটির ভাড়া প্রতি মাসে চার লাখ ৫১ হাজার রুপি। মুম্বাইয়ের এ ফ্ল্যাটেই ১৪ জুন সুশান্তের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। গতকাল সোমবার মুম্বাইয়ের ভাইল পার্লে শ্মশানে তার শেষকৃত্য সম্পন্ন হয়।

জানা গেছে, সুশান্ত মোট ৫৯ কোটি রুপির সম্পত্তি রেখে গেছেন। তিনি ছবি প্রতি পারিশ্রমিক নিতেন ৫-৭ কোটি রুপি। তার ছবির মধ্যে উল্লেখযোগ্য ‘এম.এস. ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’, ‘কেদারনাথ’, ‘ছিচোরে’। মজার বিষয় হলো ভারতীয় এ অভিনেতা সুশান্তই একমাত্র! যিনি চাঁদে জমি কিনেছেন। আন্তর্জাতিক লুনার ল্যান্ডস রেজিস্ট্রির কাছ থেকে চাঁদে ‘সি অব মাসকোভি’ এলাকায় একখণ্ড জমি কিনেছিলেন তিনি।

সুশান্ত কয়েকটি দামি বাহনের মালিক ছিলেন। এর মধ্যে আছে বিএমডব্লিউ কে১৩০০আর মডেলের মোটরসাইকেল, ইতালিয়ান ব্র্যান্ড মাজেরাতি কুয়াত্রোপর্তের চকচকে গাড়ি এবং ল্যান্ড রোভার রেঞ্জ রোভার সাভ। এছাড়াও রয়েছে তার বেশ দামি একটি টেলিস্কোপ আছে। এ টেলিস্কোপ দিয়ে তিনি শনি গ্রহ দেখতেন। তিনি কাল্পনিক বিমান চালানোর একটি যন্ত্র কিনেছিলেন।
ডিএন/জেএএ

Print Friendly, PDF & Email