সাংবাদিক আমানুর রহমানের পিতার ইন্তেকাল

নিজস্ব প্রতিবেদক |

সিনিয়র সাংবাদিক, দৈনিক নয়া দিগন্তের সাবেক সিনিয়র রিপোর্টার আমানুর রহমানের পিতা অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা আলহাজ্ব আহমদুর রহমান আজ ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিঊন।

আহমাদুর রহমান (৯৪) আজ মঙ্গলবার সকালে সোয়া ১০ টায় রাজধানীর একটি হাসপাতালে ইন্তেকাল করেন। তিনি দীর্ঘ দিন বার্ধক্যজনিত কারণে শয্যাশায়ী ছিলেন। কয়েকদিন আগে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। আজ চিকিৎসাধীন অবস্থায় তিনি চির বিদায় নেন। তিনি স্ত্রী, ১ ছেলে, ১ মেয়ে, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
রাজধানীর কদমতলীর মিরাজনগর শাহী মসজিদে প্রথম বাজ জোহর নামাজে জানাজা শেষে তার লাশ গ্রামের বাড়ি ফেনী জেলার দাগনভূইয়া উপজেলার জয়লস্কর গ্রামে নিয়ে যাওয়া হবে। সেখানে বাদ আসর দ্বিতীয় দফা নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে মরহুমকে দাফন করা হবে।

সাংবাদিক আমানুর রহমানের পিতার ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন বিএফইউজের সভাপতি রুহুল আমিন গাজী ও মহাসচিব এম আবদুল্লাহ। নেতৃদ্বয় তাঁর রূহের মাগফিরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

এদিকে ফেনী সাংবাদিক ফোরাম-ঢাকা (এফএসএফডি)-এর সহ-সভাপতি আমানুর রহমানের পিতার মৃত্যুতে আজ সংগঠনের পক্ষ থেকে গভীর শোক ও দুঃখ প্রকাশ করা হয়েছে।
এক শোক বার্তায়, এফএসএফডি’র সভাপতি তানভীর আলাদিন ও সাধারণ সম্পাদক ফয়েজ উল্ল্যাহ ভূঞা আলহাজ আহমাদুর রহমানের মৃত্যুতে গভীর শোক ও দঃখ প্রকাশ করেছেন। তারা মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোক-সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

Print Friendly, PDF & Email